শেখ রাসেল সার্ভিসেস সাঁতার প্রতিযোগিতা

প্রথম প্রকাশঃ নভেম্বর ২৫, ২০২২ সময়ঃ ৭:০২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:০২ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় প্রথম বারেরমত “শেখ রাসেল সার্ভিসেস সাঁতার প্রতিযোগিতা ২৫-২৬ নভেম্বর পর্যন্ত সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্স, মিরপুর, ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে।

সার্ভিসেস সাঁতার প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ বাহিনীর ১২০ জন সাঁতারু, ১৭ জন অফিসিয়াল ও কার্যনির্বাহী কমিটির সদস্য ও মিট অফিসিয়ালসহ ১৬০ জন অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতা সকাল সাড়ে ৮টায় শুরু হয়। প্রথম দিনে ১৯টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। বাংলাদেশ নৌবাহিনী ১৭ টি স্বর্ণ, ১১টি রৌপ্য ও ৫টি টি ব্রোঞ্জ পদক অর্জন করে ১ম স্থান অর্জন করে। বাংলাদেশ সেনাবাহিনী ৩ টি স্বর্ণ, ৮টি রৌপ্য ও ৯টি ব্রোঞ্জ পদক অর্জন করে ২য় স্থান এবং বাংলাদেশ পুলিশ ৪টি ব্রোঞ্জ পদক অর্জন করে ৩য় স্থান অর্জন করে।

কাল ২৬ নভেম্বর শনিবার ১৮ টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। বিকাল ৪টায় প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বাংলাদেশ নৌবাহিনীর ঢাকা এডমিন, রিয়ার এডমিরাল খোন্দকার মিসবাহ উল আজীম, এনপিপি, এনডিইউ, এএফডবিøউসি, পিএসসি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

সূত্র : ফেডারেশন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G